ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

সিরাজগঞ্জে জামিন পেলেন বিএনপি নেতা শিশির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, মে ১, ২০১৮
সিরাজগঞ্জে জামিন পেলেন বিএনপি নেতা শিশির কারামুক্তির পর শিশিরকে ফুল দিয়ে স্বাগত জানাচ্ছেন দলের নেতাকর্মী।

সিরাজগঞ্জ: এক মাস তিনদিন কারাভোগের পর হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন বিএনপির কেন্দ্রীয় গ্রাম সরকার বিষয়ক সহ-সম্পাদক ও গ্রামীণ গণস্বাস্থ্য টেক্সটাইল মিলসের নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম শিশির। 

মঙ্গলবার (১ মে) সকালে সিরাজগঞ্জ জেলা কারাগার থেকে তিনি মুক্ত হন। এর আগে মঙ্গলবার (২৪ এপ্রিল) বিচারপতি রেজাউল হক ও বিচারপতি নজিবর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি বেঞ্চ শিশিরকে অন্তর্বর্তীকালীন জামিন দেন।

 

সোমবার (৩০ এপ্রিল) বিকেলে হাইকোর্টের আদেশ হাতে পেয়ে তাকে কারামুক্তির নির্দেশ দেন সিরাজগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলম।  

জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ খান হাসান জানান, গত ২৭ মার্চ রাতে কামারখন্দের ভদ্রঘাট ইউনিয়নের শিমুলতলায় অবস্থিত গণস্বাস্থ্য টেক্সটাইল লিমিটেডের কার্যালয়ে গোপন বৈঠক করার অভিযোগে শিশিরকে আটক করে পুলিশে দেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে শিশিরসহ বিএনপি-জামায়াতের ১২ নেতাকর্মীকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘন্টা, মে ১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।