ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

শোভাযাত্রার অনুমতি পায়নি শ্রমিকদল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৮ ঘণ্টা, মে ১, ২০১৮
শোভাযাত্রার অনুমতি পায়নি শ্রমিকদল

ঢাকা: মে দিবস উপলক্ষে শোভাযাত্রা করার অনুমতি চেয়ে পায়নি জাতীয়তাবাদী শ্রমিকদল। স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেও অনুমতি না পেয়ে সমাবেশের পরিবর্তে শোভাযাত্রা করার সিদ্ধান্ত নেয় সংগঠনটি। শেষ পর্যন্ত তারও অনুমতি দেয়নি পুলিশ।

শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসাইন বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে আমরা প্রথমে সমাবেশের জন্য অনুমতি চেয়েছিলাম। কিন্তু সরকার আমাদের অনুমতি দেয়নি।

এরপর শোভাযাত্রা বের করার জন্য পুলিশ কমিশনারের কাছে আবেদন করেছিলাম। কিন্তু দুঃখের বিষয়- এমন এক দেশে বাস করি আন্তর্জাতিক শ্রমিক দিবসেও শোভাযাত্রা করার অনুমতি দেওয়া হয়নি।

আনোয়ার হোসাইন আরো বলেন, সোমবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, আমরা শোভাযাত্রাও বের করতে পারব না।

এ ব্যাপারে মঙ্গলবার (১ মে) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ১১টায় শ্রমিকদলের পক্ষ থেকে সংবাদ সম্মেলন আহ্বান করা হয়েছে। এতে বক্তব্য দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য শ্রমিক নেতা নজরুল ইসলাম খান।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মে ০১, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।