ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

বাগেরহাট যুবদলের সভাপতি কিশোরকে আটকের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৮
বাগেরহাট যুবদলের সভাপতি কিশোরকে আটকের অভিযোগ

খুলনা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে এসে বাগেরহাট জেলা যুবদল সভাপতি মেহবুবুল হক কিশোর আটক হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

সোমবার (৩০ এপ্রিল) দুপুর ২টায় গল্লামারী এলাকা থেকে জেলা গোয়েন্দা পুলিশ তাকে আটক করেছে বলে অভিযোগ করছে বিএনপি।

বিএনপির মেয়র প্রার্থীর মিডিয়া উপ-কমিটির সদস্য সচিব এহতেশামুল হক শাওন বাংলানিউজকে জানান, সকাল ১০ টা থেকে খুলনা মহানগরী এলাকায় ধানের শীষ প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর পক্ষে প্রচারণায় অংশ নেন মেহবুবুল হক কিশোর।

বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের সঙ্গে তিনি রূপসা, টুটপাড়া ও চানমারি এলাকায় গণসংযোগ করেন। এরপর আকষ্মিক বৃষ্টিতে প্রচারণা কাজে বিঘ্ন সৃষ্টি হয়। একাধিক প্রত্যক্ষদর্শীর বিবরণ মতে, এ সময় তিনি গল্লামারী যাওয়ার উদ্দেশে একটি ইজিবাইকে ওঠেন। তাকে বহন করা ইজিবাইকটি গল্লামারী পৌঁছালে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গাড়িতে তুলে নিয়ে যায়।  

তবে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম ও খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মিডিয়া কর্মকর্তা সোনালী সেন যুবদল নেতা আটকের বিষয়ে কোনো তথ্য জানেন না বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৮
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।