ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি নেতৃত্বশূন্য হয়ে পড়েছে

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
বিএনপি নেতৃত্বশূন্য হয়ে পড়েছে বক্তব্য রাখছেন নসরুল হামিদ বিপু।

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, বিএনপি নেতৃত্বশূন্য হয়ে পড়েছে। তারেক রহমান বিদেশি নাগরিকত্ব পাওয়ার জন্য নিজের পাসপোর্ট জমা দিয়ে দিয়েছেন। তাদের চেয়ারপারসন জেলে অথচ তাদের কয়েকজন মাত্র নেতা মায়াকান্না করছে। এমন একটি নেতৃত্বশূন্য দল নিয়ে সরকার গঠন সম্ভব নয়।

শনিবার (২৮ এপ্রিল) বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সারাবিশ্ব আজ বাংলাদেশকে চেনে শেখ হাসিনার বাংলাদেশ নামে।

তিনি আধুনিক সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছেন। দেশের গ্যাস ও বিদ্যুতের সমস্যা দূর হচ্ছে। ৪৫ বছরেও যেটা সম্ভব হয়নি প্রধানমন্ত্রী সেটা সম্ভব করেছেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ফিরোজ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান শাহীন আহমেদ। আরো বক্তব্য রাখেন তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিরাজুর রহমান সুমন ও আওয়ামীলীগ নেতা নূরে আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।