ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘সিটি নির্বাচনের মাধ্যমে সরকারকে হলুদ কার্ড দেখাতে চাই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
‘সিটি নির্বাচনের মাধ্যমে সরকারকে হলুদ কার্ড দেখাতে চাই’ নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। ছবি: বাংলানিউজ

গাজীপুর: আসন্ন গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনের মাধ্যমে সরকারকে হলুদ কার্ড দেখানোর পরিকল্পনা জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেছেন, সিটি নির্বাচনে হলুদ কার্ড দেখানোর পর আগামী সংসদ নির্বাচনে সরকারকে লাল কার্ড দেখিয়ে ক্ষমতা থেকে হটানো হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 

শনিবার (২৮ এপ্রিল) সকালে গাজীপুর সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ডের হাতিমারা এলাকায় বিএনপি জোটের মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের পক্ষে নির্বাচনী গণসংযোগের সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন দুলু।

তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে সরকার কারাগারে আটকে রেখেছে।

দেশের মানুষ নিরাপত্তার অভাবে স্বাভাবিক জীবন-যাপন করতে পারছে না। জুলুম-নির্যাতনের বিরুদ্ধে গাজীপুর ও খুলনায় জনগণ ধানের শীষের পক্ষে রায় দেবে। এই রায়ের মাধ্যমে খালেদা জিয়াকে জেলখানা থেকে মুক্ত করে নিয়ে আসবো।  

এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেতা ও জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থার (জাসাস) নেতা বাবুল হোসেন, গাজীপুর জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকারসহ স্থানীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
আরএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।