ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘নির্বাচনে কে আসবে না আসবে দেখার বিষয় নয়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
‘নির্বাচনে কে আসবে না আসবে দেখার বিষয় নয়’

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে হবে। সেই নির্বাচনে কে আসবে আর কে না আসবে সেটা আমাদের দেখার বিষয় নয়।

শুক্রবার (২৭ এপ্রিল) বেলা ১২টায় ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা তিনি।

শিল্পমন্ত্রী বলেন, ২০১৪ সালের নির্বাচন বানচাল করতে বিএনপি নানা ষড়যন্ত্র করেছিল, কিন্তু পারেনি।

তারা দেশের সম্পদ নষ্ট করেছে, জ্বালাও-পোড়াও করে অরাজগ পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছিল। প্রেট্রলবোমা মেরে মানুষ হত্যা করেছে। ওই সময় তাদের সকল ষড়যন্ত্র রুখে দেওয়া হয়েছিল।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে গোটা দেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে। গ্রামের মানুষকে এখন আর কাদা মাটির উপর দিয়ে হাঁটতে হয় না। রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট হয়েছে পর্যাপ্ত।

মোল্লারহাট ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের এ মতবিনিময় সভায় মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মাস্টারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দি চৌধুরী, সাধারণ সম্পাদক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা ও মোল্লারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।