ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সুনামগঞ্জ ছাত্রলীগের ৩০ সদস্যের কমিটি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
সুনামগঞ্জ ছাত্রলীগের ৩০ সদস্যের কমিটি

সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ৩০ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

মঙ্গলবার (২৪ এপ্রিল) গভীর রাতে কমিটির অনুমোদন করা হলেও প্রকাশ করা হয়েছে বুধবার (২৫ এপ্রিল) সন্ধ্যায়।

এর আগে শুক্রবার (২০ এপ্রিল) জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হলেও কমিটি ঘোষণা করা হয়নি।

বুধবার সম্মেলনের পাঁচদিনের মাথায় ঢাকা থেকে এক বছরের জন্য কমিটির অনুমোদন দেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।

দীপঙ্কর কান্তি দেকে সভাপতি ও আশিকুর রহমান রিপনকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদের এ কমিটির অনুমোদন দেয়া হয়। কমিটিতে সহ সভাপতি পদে ১২ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আটজন ও সাংগঠনিক সম্পাদক পদে আটজন রয়েছেন।

কমিটির সহ সভাপতি হলেন- লিখন আহমদ, জিসান এনায়েত রেজা, ওমর ফারুক সিদ্দিকী মামুন, আবুল হাসনাত মো. কাউসার, আবু সাইদ আপন, ওয়াসিম মাহমুদ, গৌতম তালুকদার দীপ, কাউসার আহমদ, আশরাফুল ইসলাম, তৌফিক ইসলাম, সাজ্জাদুর রহমান লিমন, তৌহিদ ইনসাফ সারের ওয়াসিম।

যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন- হারুন অর রশিদ হারুন, মাসকাওয়াত জামান ইন্তি, জগৎ জোতিৎ রায় জয়, তৈয়বুর রহমান, মো. রাহাত আহমদ, তানভীর আলম পিয়াল, মাহবুবুল আলম সামি, মো. ফয়েজ উদ্দিন।

সাংগঠনিক সম্পাদক হলেন- জুনায়েদ আহমদ, ফয়সাল আহমদ, শাহিন মিয়া, আসেফ বখত রাদ, মাহমুদুল হাসান তারেক, সৃজন দেব নাথ, ইশতিয়াক আলম পিয়াল, কে এম তানভির রশিদ ইমন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad