ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

কেসিসি নির্বাচনে খালেকের ৩১ দফা ইশতেহার ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
কেসিসি নির্বাচনে খালেকের ৩১ দফা ইশতেহার ঘোষণা খুলনা প্রেসক্লাবে নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন তালুকদার আব্দুল খালেক, ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক ৩১ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বুধবার (২৫ এপ্রিল) দুপুর ১২টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির মিলনায়তনে জলাবদ্ধতামুক্ত আধুনিক পরিচ্ছন্ন নগর গড়তে এবং সর্বাধিক নাগরিক সুবিধা ও সেবার লক্ষ্যে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

উল্লেখযোগ্য ইশতেহারসমূহ হলো- সিটি গভর্নমেন্ট ব্যবস্থা প্রবর্তনের উদ্যোগ, পানি ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন, কেসিসিকে দুর্নীতিমুক্ত করা, খালিশপুর ও রূপসা শিল্পাঞ্চলের উন্নয়ন, যাতায়াত ও ট্রাফিক ব্যবস্থার উন্নয়ন, স্বাস্থ্যসেবার মানোন্নয়ন, হোল্ডিং ট্যাক্স না বাড়িয়ে সেবার মান বৃদ্ধি, মাদকমুক্ত নগর গড়ে তোলা, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, সিটি সেন্টার গড়ে তোলা, বিনামূল্যে তথ্য-প্রযুক্তি ব্যবহারের সুযোগ সৃষ্টি, সুইমিং পুল স্থাপন, বয়স্ক ও প্রতিবন্ধীদের সহায়তা দেওয়া, তিনটি নতুন থানা পরিকল্পিতভাবে গড়ে তোলা, আধুনিক কসাইখানা নির্মাণ, খুলনা মহানগরীর সম্প্রসারণে উদ্যোগ নেওয়া।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী এস এম কামাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান হারুন অর রশীদ, খুলনা চেম্বারের সভাপতি কাজী আমিনুল হক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল, নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মকবুল হোসেন মিন্টু, সাবেক সংসদ সদস্য সোহরাব আলী সানাসহ আওয়ামী লীগের স্থানীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।