ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার সঙ্গে দেখা করলেন পরিবারের ৫ সদস্য

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
খালেদার সঙ্গে দেখা করলেন পরিবারের ৫ সদস্য বের হওয়ার সময় কারাফটকে পরিবারের সদস্যরা

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন পরিবারের ৫ সদস্য। সাক্ষাৎ শেষে তারা কারাফটকে থাকা গাড়িতে করে বের হয়ে যান।

মঙ্গলবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৪টা নাগাদ তারা কারাগারের ভেতরে প্রবেশ করেন। প্রায় পৌনে দুইঘণ্টা পর বিকেল পৌনে ৬টা নাগাদ তারা বের হয়ে যান।

 

সাক্ষাতে আসা পরিবারের সদস্যরা হলেন- খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, ভাতিজি শাহিনা জামান, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগ্নি বেবি ইসলাম ও ভাগ্নে মো. মামুন।

খালেদার সঙ্গে দেখা করতে কারাগারে পরিবারের ৫ সদস্য

এর আগে গত বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তিন নেতা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যান। কিন্তু কর্তৃপক্ষের অনুমতি না পাওয়ায় কারা ফটক থেকে ফিরে যান তারা।

এসময় মির্জা ফখরুল বলেন, গত মঙ্গলবার (১৭ এপ্রিল) দেখা করার অনুমতি ছিলো। সেদিন দেখা না করে বৃহস্পতিবার দেখা করার জন্য গিয়েছিলাম। কিন্তু কারা কর্তৃপক্ষ দেখা করার অনুমতি দেয়নি। তারা বলেছে আইজি প্রিজন তার অফিসে উপস্থিত না থাকায় তাদের ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
এজেডএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।