ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

পাবনায় নিজ বাড়ির ছাদে ছাত্রলীগ কর্মীর গলা কাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
পাবনায় নিজ বাড়ির ছাদে ছাত্রলীগ কর্মীর গলা কাটা মরদেহ শাহেদ হাসান শুভর মরদেহ

পাবনা: পাবনায় নিজ বাড়ির ছাদে শাহেদ হাসান শুভ (৩০) নামে এক ছাত্রলীগ কর্মীকে  গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সম্প্রতি রাজনীতি থেকে সরে আসায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পরিবার।

মঙ্গলবার (২৪ এপ্রিল) সকাল ৭টার দিকে পাবনা পৌরসভার রাধানগর নারায়ণপুর মহল্লায় শুভর বাড়ির ছাদ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। শুভ ওই এলাকার আরশেদ আলমের ছেলে।

নিহত শুভর বড় ভাই অ্যাডভোকেট সোহেল হাসান বাংলানিউজকে জানান, সকালে শুভকে ঘরে না পেয়ে ছাদে খুঁজতে গেলে তার গলা কাটা মরদেহ দেখতে পান তারা। পরে পুলিশে খবর দেওয়া হয়।  

তিনি আরো জানান, শুভ কিছুদিন আগেও ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। পরিবারের চাপে কিছুদিন আগে রাজনীতি ছেড়ে পুরোপুরি ব্যবসায় মন দিয়েছিলেন। এতে ক্ষুব্ধ হয়ে কেউ তাকে হত্যা করেছে বলে সন্দেহ প্রকাশ করেন তিনি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কে বা কারা কেন শুভকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।  

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।