ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদা দাবিতে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদা দাবিতে মামলা

ঝালকাঠি: ঝালকাঠিতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু’র নাম ভাঙিয়ে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের জেলা ডিপো ব্যবস্থাপকের কাছ থেকে চাঁদা দাবির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় জেলা ছাত্রদলের সাবেক সদস্য ইয়াসিন ভূঁইয়ার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও একজনকে আসামি করা হয়েছে।

সোমবার (২৩ এপ্রিল) দুপুরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, রোববার (২২ এপ্রিল) মধ্যরাতে ওই ডিপো ব্যবস্থাক মো. মাহবুবর রহমান বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় মামলাটি দায়ের করেন।

রোববার দুপুরে সাবেক ছাত্রদল নেতা ইয়াসিন ভূঁইয়া কৌশলে শিল্পমন্ত্রীর নাম ব্যবহার করে মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ডিপো ব্যবস্থাপকের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন।

এসময় ওই কক্ষে টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. বশির উদ্দিনসহ দুই পুলিশ সদস্য উপস্থিত ছিলেন বলে অভিযোগ সূত্রে জানা যায়।

তবে এসআই বশির উদ্দিন দাবি করেছেন তিনি ব্যবস্থাপকের কক্ষে বসে থাকলেও চাঁদা দাবির বিষয়ে কোনো কিছুই জানেন না। রোববারের ওই ঘটনার ওই এসআইকে দায়িত্ব থেকে অব্যহতি দিয়ে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

ডিপো ব্যবস্থাপক (অপারেশন) মো. মাহবুবর রহমান বাংলানিজকে জানান, চাঁদা দাবি মামলার এজাহারে এসআই বশিরের নাম উল্লেখ করা না হলেও পুলিশ সুপারের কাছে তার বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।