ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জিসিসি নির্বাচনে সেনাবাহিনী চান বিএনপির হাসান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
জিসিসি নির্বাচনে সেনাবাহিনী চান বিএনপির হাসান সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন বিএনপির মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার

গাজীপুর: আসন্ন গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনের সাতদিন আগে থেকে প্রতিটি ভোটকেন্দ্রে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়ে বিএনপির মেয়র প্রার্থী মো. হাসান উদ্দিন সরকার বলেছেন, বিএনপি তথা ২০ দলীয় ঐক্যজোটের ধানের শীষ প্রতীকের কর্মী ও সমর্থকদের অহেতুক মিথ্যা মামলা দিয়ে যেন হয়রানি না করা হয়। এ বিষয়ে নজর দিতে নির্বাচন কমিশনের প্রতি দাবি জানাচ্ছি।

সোমবার (২৩ এপ্রিল) দুপুরে তার বাসভবন চত্বরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
 
হাসান উদ্দিন বলেন, নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী সদস্যদেরকে দৃশ্যমানভাবে নাম ও র‌্যাঙ্ক ব্যাচসহ ইউনিফর্ম পরে দায়িত্ব পালন করেতে হবে।

আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য সাদা পোশাকে দায়িত্ব পালন করতে পারবেন না। সব সংবাদমাধ্যমে প্রচার-প্রচারণায় নির্বাচন অংশগ্রহণকারী প্রতিটি দল ও প্রার্থীর ক্ষেতে সমান সুযোগ নিশ্চিত করতে হবে। সংবাদমাধ্যম কর্মীদের ভোটকেন্দ্রে প্রবেশাধিকার দিয়ে নির্বিঘ্নে সংবাদ সংগ্রহের ব্যবস্থা নিশ্চিত করতে হবে।
 
এসময় উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও ফজুলুল হক মিলন, সাধারণ সম্পাদক সায়েদুল আলম বাবুল, নির্বাহী কমিটির সদস্য মাজহারুল হক, শ্রমিক দলের কেন্দ্রিয় কার্যকারী সভাপতি সালা উদ্দিন সরকার, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মো. সোহরাব উদ্দিন, হেফাজত ইসলামের যুগ্ম-সম্পাদক হেলাল উদ্দিন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।