ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জিসিসি নির্বাচন রংপুরের চেয়ে খারাপ হবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
জিসিসি নির্বাচন রংপুরের চেয়ে খারাপ হবে না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজীপুর: নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী (অব.) বলেছেন, আসন্ন গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচন যদি রংপুর সিটির মতো নাও হয়, তার চেয়ে খারাপ হবে না। এটুকু নিশ্চিত করে বলতে পারি।

তিনি বলেন, আমাদের প্রচেষ্টা থাকবে যেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়। যার জন্য গাজীপুরবাসী তাকিয়ে আছে।

রোববার (২২ এপ্রিল) দুপুরে গাজীপুর জেলা প্রশাসকের ভাওয়াল সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচন কমিশন সম্পূর্ণ আইন অনুযায়ী চলে। কেউ আইনের ব্যত্যয় ঘটালে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আমরা চেষ্টা করে আসছি, ছোট হোক বড় হোক প্রতিটি নির্বাচন যেন আইন অনুযায়ী হয়। এটা যেন সবার কাছে গ্রহণযোগ্য হয়। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটকেন্দ্র রয়েছে ৪২৫টি, বুথ রয়েছে দুই হাজার ৭৬১টি। প্রতিটি ভোটকেন্দ্র আমাদের কাছে সমানভাবে গুরুত্বপূর্ণ।  

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম, অতিরিক্ত সচিব মো. মোখলেছুর রহমান, নির্বাচনের রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মণ্ডল, গাজীপুর জেলা প্রশাসক দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, জেলা নির্বাচন কর্মকর্তা মো. তারিফুজ্জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
আরএস/এসএইচ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।