ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার মুক্তি দাবিতে ৮ দিনের কর্মসূচি বিএনপির

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
খালেদার মুক্তি দাবিতে ৮ দিনের কর্মসূচি বিএনপির সংবাদ সম্মেলন করে কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। ছবি: বাংলানিউজ

ঢাকা: দুর্নীতি মামলায় কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে বিক্ষোভ ও শ্রমিক সমাবেশসহ আট দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। 

রোববার (২২ এপ্রিল) দুপুরে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

রিজভীর ঘোষণা অনুযায়ী, বিএনপি ও এর সহযোগী সংগঠনগুলো কর্মসূচিগুলো পালন করবে।

এরমধ্যে রোববারই ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল হবে। আগামী সোমবার (২৩ এপ্রিল) একই ধরনের কর্মসূচি পালন করবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

২৫ এপ্রিল ঢাকাসহ সব জেলা ও মহানগর সদরে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। ঢাকার মানববন্ধন কর্মসূচির স্থান ও সময় পরে জানিয়ে দেওয়া হবে।

২৬ এপ্রিল ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি পালন করবে ছাত্রদল। ২৭ এপ্রিল (শুক্রবার) বাদ জুমা সারাদেশে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আরোগ্য কামনা করে দোয়া অনুষ্ঠিত হবে।

২৮ এপ্রিল ঢাকাসহ দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি করবে যুবদল। ২৯ এপ্রিল একই ধরনের কর্মসূচি পালন করবে স্বেচ্ছাসেবক দল। আর ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবসে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে শ্রমিক দল।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, আবুল কালাম আজাদ, আমিনুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
এমএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad