ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

জেএসএস অস্ত্র দিয়ে বিজয় ছিনিয়ে নিয়েছিলো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
জেএসএস অস্ত্র দিয়ে বিজয় ছিনিয়ে নিয়েছিলো দীপংকর তালুকদার অভিযোগ

রাঙ্গামাটি: কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার অভিযোগ করে বলেছেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি সংস্কার (জেএসএস) অস্ত্রের ভয় দেখিয়ে ভোট ডাকাতি করে গতবারের সংসদ নির্বাচনে আমাদের বিজয় ছিনিয়ে নিয়েছিলো।

শনিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় রাঙামাটি ট্রাক টার্মিনাল স্থানে অনুষ্ঠিত স্বেচ্ছা সেবকলীগ রাঙামাটি শাখার পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

দীপংকর তালুকদার বলেন, গত নির্বাচনে ১৪৮টি কেন্দ্রের মধ্যে ৫৩টি কেন্দ্রের শতভাগ ভোট ডাকাতি করেছে জেএসএস।

এইবার সেই সুযোগ দেওয়া হবে না। ক্ষমতায় যেতে হলে জনগণের ভালবাসা নিয়ে যেতে হবে। অবৈধ অস্ত্র দিয়ে ভোট ডাকাতি করে নয়।  

নৌকার বিজয় নিশ্চিতে করতে সব নেতা-কর্মীকে সজাগ থাকার আহবান জানিয়ে তিনি বলেন, নৌকার প্রতি জনগণের আস্থা রয়েছে। নৌকার বিজয় মানে জনগণের বিজয়।

নির্বাচনের পূর্বে পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।  

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাওয়াল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাজাহানের সঞ্চালনায় পরিচিত সভায় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য পঙ্কজ দেব নাথ, সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতাব্বর, জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।