ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ভোটে নির্বাচিত হয়ে জনগণের পাশে থাকতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
ভোটে নির্বাচিত হয়ে জনগণের পাশে থাকতে হবে

ঝালকাঠি: ভোটে নির্বাচিত হয়ে জনগণের পাশে থাকতে হবে বলে মন্তব্য করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। 

শনিবার (২১ এপ্রিল) দুপুরে ঝালকাঠি পৌরসভা চত্বরে বর্তমান পরিষদের দুই বছর পূর্তি উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে তাদের ভুলে গেলে চলবে না, সবসময় জনগণের পাশে থেকে কাজ করতে হবে।

আর জনগণের কাছে জনপ্রতিনিধিদের জবাবদিহিতা থাকতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সবসময় জনগণের সঙ্গে ছিল, রয়েছে। এখন আর ব্যবসায়ীদের রাজনৈতিক নেতাদের চাঁদা দিতে হয় না। নিরাপদে তারা ব্যবসা-বাণিজ্য করছেন।  

শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলা। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণ করে যাচ্ছেন। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন করেছে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর তরুণ কর্মকারের সঞ্চালনায় পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পুলিশ সুপার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেম্বার সভাপতি মাহাবুব হোসেন।

সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর রেজাউল করিম জাকির ও হাফিজ আল মাহমুদ।

এর আগে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন।  

এসময় শিল্পমন্ত্রী ১০৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মধ্যে বিনামূল্যে পাঁচ কেজি বীজ ও ৪০ কেজি করে সার বিতরণ করেন।

জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর ও উপজেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সুলতান হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক শেখ মো. আবু বকর ছিদ্দিক ও কৃষক লীগ সভাপতি আবদুল মান্নান রসুল।  

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।