ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
বিএনপি এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে সভায় বক্তব্য রাখছেন আ'লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও অর্থ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মো. আব্দুর রাজ্জাক এমপি

ঝিনাইদহ: আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও অর্থ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি এখনো দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। দেশকে হেয় প্রতিপন্ন করার জন্য চেষ্টা করছে।  

শনিবার (২১ এপ্রিল) দুপুরে ঝিনাইদহে কৃষক লীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

ঝিনাইদহ জেলা কৃষক লীগের সভাপতি সাজেদুল ইসলাম সোমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল আলমের পরিচালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি মোতাহার হোসেন মোল্লা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই, আওয়ামী লীগের সদস্য পারভীন জামান কল্পনা, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, বাংলাদেশ কৃষক লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট আব্দুর রশিদ, সহ সভাপতি আবুল কালাম আজাদ বাবু, সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম দুলাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ প্রমুখ। পরে ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।