ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

নড়াইলে কেন্দ্রীয় নেতাসহ বিএনপির ৫৬ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
নড়াইলে কেন্দ্রীয় নেতাসহ বিএনপির ৫৬ নেতাকর্মী আটক

নড়াইল: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবীর মুরাদ, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্র ইসলাম অমিত, জেলা বিএনপির সহ-সভাপতি সাজ্জাদ হোসেন সুজা এবং নজরুল জোমাদ্দারসহ নড়াইলে বিএনপির ৫৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ এপ্রিল) বিকেল ৪টার দিকে কালিয়া উপজেলার নড়াগাতি থানার খাশিয়াল গ্রাম থেকে তাদের আটক করা হয়।

স্থানীয়রা জানান, বিকেলে গোপনে জেলা বিএনপির কর্মীসভা করার প্রস্তুতি চলছিলো।

এসময় পুলিশ আসার খবর পেয়ে নেতাকর্মীদের রেখে কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতারা পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে ৫৬ জনকে আটক করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপির এক নেতা বাংলানিউজকে জানান, আটকদের মধ্যে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কবীর মুরাদ ও কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্র ইসলাম অমিত রয়েছে।

জানা যায়, কর্মীসভায় নড়াইল জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ানম্যান মো. মনিরুল ইসলাম, জেলা ছাত্রদলের সভাপতি ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিজভী জর্জসহ, জেলা বিএনপির, যুবদল, শ্রমিকদল, ছাত্রদলের নেতারা ছিলেন।

পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন বাংলানিউজকে বলেন, আটকদের নামে মামলার প্রস্তুতি চলছে। যারা পালিয়েছে তাদের খুঁজে বের করা হবে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।