ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

জিসিসি নির্বাচন খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
জিসিসি নির্বাচন খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন

গাজীপুর: বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে রাখা হয়েছে। এটা দেশবাসী থেকে শুরু করে বিশ্ববাসী সবাই জানেন। গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচন শুধু হাসান উদ্দিন সরকারের নির্বাচন নয়। এটি দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন। এটি জনগণের অধিকার প্রতিষ্ঠার নির্বাচন।

বুধবার (১৮ এপ্রিল) বিকেলে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের বাড়িতে নির্বাচন নিয়ে এক সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য তিনি এ কথা বলেন।  

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, ‘২০১৪ সালের ৫ জানুয়ারি এদেশে কোনো নির্বাচন হয়নি।

ভোট দেওয়ার প্রয়োজন হয়নি। আবার এই সরকার আগের মতো নির্বাচন করতে চায়। প্রহসন করতে চায়’।  

জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে হলে এই গাজীপুর থেকে ফলাফল পেতে হবে মন্তব্য করে তিনি আরো বলেন, গাজীপুর সিটি নির্বাচন শুধু নির্বাচন নয়, গণতন্ত্র প্রতিষ্ঠায় এটি হচ্ছে একটি সংগ্রাম।  

গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির যগ্ম সম্পাদক সোহরাব উদ্দিন, জেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকার, কেন্দ্রীয় শ্রমিক দলের নেতা সালাহ উদ্দিন সরকার, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আরিফ হোসেন হওলাদার ও বিএনপি নেতা মাহবুব আলম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।