ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

নৌকায় ভোট দেওয়ার আহ্বান নাটোরের ৪ এমপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
নৌকায় ভোট দেওয়ার আহ্বান নাটোরের ৪ এমপির নাটোরে জনসভায় একমঞ্চে চার এমপি। ছবি: বাংলানিউজ

নাটোর: বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের পথে হাঁটছে। দেশের এই উন্নয়ন ও সফলতার ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন নাটোরের চার আসনের চার সংসদ সদস্য।

মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকেলে নাটোরের বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর সরকারি প্রাথমকি বিদ্যালয় মাঠে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে জনসভায় একমঞ্চে বসে এ আহ্বান জানান তারা।

বড়াইগ্রাম উপজেলা ও বনপাড়া পৌর আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠন এ জনসভার আয়োজন করে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল জলিল প্রামাণিক এতে সভাপতিত্ব করেন।

সভায় প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেন, বঙ্গবন্ধুই বাংলাদেশ, তিনিই আমাদের পরিচয়। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আধুনিক তথা ডিজিটাল এবং উন্নয়নশীল দেশের রুপকার।

প্রধান বক্তা নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল বলেন, নাটোর জেলা আওয়ামী লীগ এখন অন্য যেকোনো সময়ের চাইতে অধিক মজবুত এবং ঐক্যবদ্ধ। তবে দলে বিভেদ সৃষ্টিকারীদের বিষয়ে সাবধান থাকতে হবে। তাদের শক্তহাতে প্রতিহত করতে হবে।

নাটোর-৩ (সিংড়া) আসনের সংসদ সদস্য এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল বিশ্বের রোল মডেল। বিশেষ করে তথ্য ও প্রযুক্তিতে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আগামীতে দেশের যুব শক্তিকে প্রযুক্তি জ্ঞান নির্ভর সম্পদে রুপান্তর করার কাজ চলছে। তবে উন্নয়নের ধারা বহাল রাখতে সরকারের ধারাবাহিকতা রাখতে হবে।

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। দেশে বিদ্যুৎ, শিক্ষা, শিল্প-কারখানা, কৃষিসহ সকল সেক্টরে এখন উন্নয়নের জোয়ার চলছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, বনপাড়া পৌর মেয়র ও আওয়ামী লীগ সভাপতি কেএম জাকির হোসেন, জাহিদুল ইসলাম সরকার, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, আরিফুল ইসলাম সরকার, মৌটুসি আক্তার মুক্তা, নীলুফার ইয়াসমিন প্রমুখ।

বাংলাদেশ সময়; ২১৪৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।