ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দেশের মান-মর্যাদা বলতে কিছু নেই বিএনপির কাছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
দেশের মান-মর্যাদা বলতে কিছু নেই বিএনপির কাছে মাহবুব উল আলম হানিফ (ফাইল ছবি)।

মেহেরপুর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ৭১’র পরাজিত শক্তি দেশের উন্নয়ন মেনে নিতে পারছে না। দেশের মান-মর্যাদা বলতে কোনো কিছু নেই বিএনপির কাছে। দেশ নিপাত যাক এটাই চায় তারা।

মঙ্গলবার (১৭ এপ্রিল) ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে মুজিবনগর শেখ হাসিনা মঞ্চে আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির প্রধান এতিমদের টাকা আত্মসাৎ করে জেলে রয়েছেন।

তার ছেলে তারেক রহমানের ১০ বছরের জেল হয়েছে এতিমের টাকা আত্মসাতের কারণে। এছাড়া মার্কিন প্রতিবেদনে বলা হয়েছে, তারেক রহমান বিশ্বের ১০ জন ভয়ঙ্কর লোকের মধ্যে একজন।

তিনি আরো বলেন, ৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে দেশকে পরাধীনতার শৃঙ্খলে আটকে দিতে চেয়েছিল বিএনপি। তারা ৭৫’র পর যুদ্ধাপরাধী জামায়াতকে এদেশে রাজনীতি করার সুযোগ করে দিয়েছিল। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বার বার হত্যার চেষ্টা চালিয়েছে। তাই বিএনপি-জামায়াত এদেশের স্বাধীনতার বিরুদ্ধের শক্তি। এ শক্তিকে দেশ থেকে ধ্বংস করে দিতে হবে। নইলে এদেশে উন্নয়নের পথ রুদ্ধ হয়ে যাবে।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে জনসভায় হানিফ আরো বলেন, ১৭ এপ্রিল ছাড়া বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস সম্ভব নয়। যারা এই ১৭ এপ্রিল পালন করে না, তারা স্বাধীনতাকে স্বীকার করে না।

এর আগে মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ নেতারা। পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন তারা।

বাংলাদেশ সময়; ২০৫৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।