[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১৩ বৈশাখ ১৪২৫, ২৬ এপ্রিল ২০১৮

bangla news

মুগদা স্বেচ্ছাসেবক লীগ সম্পাদককে যুবলীগ নেতার ছুরিকাঘাত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৬ ১০:৩৮:৪০ পিএম
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডা এলাকায় বিপ্লব নামে এক যুবলীগ নেতা ও তার সহযোগীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন শামীম আহমেদ (৩০) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতা।

সোমবার (১৬ এপ্রিল) রাতে মান্ডার চেয়ার আলীর গলিতে শামীমকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হলে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

শামীম মুগদা থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার মৃত শফিউল্লাহর ছেলে। থাকছেন স্ত্রী রীনা আক্তার ও দুই সন্তানকে নিয়ে দক্ষিণ মুগদার ওয়াপদা গলিতে একটি বাড়ীর দোতলা বাসায়। আর বিপ্লব ঢাকা মহানগর যুবলীগের ৭১ নং ওয়ার্ড শাখার সভাপতি

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বাংলানিউজকে জানান, নিজেদের মধ্যে কোন্দলে শামীমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন বিপ্লব ও তার সহযোগীরা। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

ঢামেক জরুরি বিভাগের একটি সূত্রে জানা যায়, শামীমের মাথাসহ বিভিন্ন স্থানে ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থা গুরুতর, তবে চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa