[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১১ বৈশাখ ১৪২৫, ২৪ এপ্রিল ২০১৮

bangla news

কোটা পদ্ধতি বাতিল আ’লীগের জন্য ইতিবাচক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৪ ৬:২৩:৫১ পিএম
মাহবুব-উল-আলম হানিফ। ছবি: বাংলানিউজ

মাহবুব-উল-আলম হানিফ। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, কোটা পদ্ধতি বাতিল আগামী নির্বাচনে আওয়ামী লীগের জন্য কোনো ঝুঁকি হবে না বরং ইতিবাচক হবে। কারণ ছাত্রসমাজ যারা কোটা পদ্ধতির বিরুদ্ধে ছিলেন, তাদের সমর্থন এখন সরকার পক্ষে থাকবে।

শনিবার (১৪ এপ্রিল) সকাল ১১টায় নিজ বাসভবনে পহেলা বৈশাখ উদযাপনকালে সুধীজনদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

বিএনপির পক্ষ থেকে নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড দাবি করা প্রসঙ্গে হানিফ বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সকল নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। তাই এখনও লেভেল প্লেয়িং ফিল্ডের কোনো পরিস্থতি হয়নি।

হানিফ আরো বলেন, একটি দলের একেবারে শীর্ষ নেতা যদি দুর্নীতির দায়ে দণ্ডিত হয়ে কারাগারে থাকেন, তাহলে সেই দলের আর অস্তিত্ব থাকে না। জনগণের সঙ্গে কথা বলার কোনো নৈতিক অধিকার থাকে না তাদের। বিএনপি ইতোমধ্যেই সেই নৈতিক অধিকার হারিয়েছে।

এসময় উপস্থিত জেলার রাজনৈতিক, পেশাজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করেন হানিফ।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৮
টিএ

অন্তর্ভুক্ত বিষয়ঃ কোটা সংস্কার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa