[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৯ মে ২০১৮

bangla news

৪ দিনের সফরে উত্তরবঙ্গে যাচ্ছেন এরশাদ

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১২ ২:০৩:২০ পিএম
জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। ফাইল ফটো

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। ফাইল ফটো

ঢাকা: চারদিনের সফরে রংপুর যাচ্ছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় তিনি রংপুর, নীলফামারী ও লালমনিরহাট জেলায় দলীয় ও সামাজিক আয়োজনে অংশ নেবেন।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়ের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

তিনি জানান, শনিবার (১৪ এপ্রিল) পয়লা বৈশাখ বেলা পৌনে ১০টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সৈয়দপুরে যাবেন। বেলা ১২টায় সাবেক এ রাষ্ট্রপতি রংপুর সার্কিট হাউসে উপস্থিত হবেন এবং দুপুর সাড়ে ১২টায় গুপ্তপাড়ায় রংপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজে বাংলা নববর্ষের অনুষ্ঠানে যোগ দেবেন। 

বিকেল ৫টায় রংপুর পল্লীনিবাসে জাতীয় পার্টির সর্বস্তরের নেতা-কর্মীদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করবেন পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। 

রোববার (১৫ এপ্রিল) বেলা ১১টায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা জাতীয় পার্টির কাউন্সিল অধিবেশনে যোগ দেবেন এরশাদ।

সোমবার (১৬ এপ্রিল) দুপুর ১২টায় নীলফামারী জেলার জলঢাকা ডাকবাংলো মাঠে এক অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জাপা চেয়ারম্যান। বিকেল ৪টায় লালমনিরহাটের আদিতমারীতে কুমড়ীরহাট এসসি স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি। 

মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুরে রংপুর থেকে সৈয়দপুর বিমানবন্দর হয়ে রাজধানীতে ফিরবেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa