ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আবার লুটপাট হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আবার লুটপাট হবে বক্তব্য রাখছেন রাশেদ খান মেনন।

গাইবান্ধা: ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজ কল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে আবার লুটপাট হবে। এজন্য আগামী নির্বাচনে অসাম্প্রদায়িক শক্তিকে এক হতে হবে। যেন বিএনপি-জামায়াত মৌলবাদী শক্তি কখনোই ক্ষমতায় না আসতে পারে।

বুধবার (১১ এপ্রিল) বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্থানীয় শহীদ মিনার চত্বরে জাতীয় কৃষক সমিতি গোবিন্দগঞ্জ উপজেলা শাখা আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেনন বলেন, কৃষক-ভূমিহীন-বাস্তুহারাদের নিজেদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এসময় তিনি আগামী নির্বাচনে সন্ত্রাসী বিত্তবানদের ও ভোট না দেয়ার আহ্বান জানান।

সমাবেশে ওয়ার্কার্স পার্টির গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক এমএ মতিন মোল্লার সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন- জাতীয় কৃষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম গোলাপ। এছাড়াও বক্তব্য রাখেন- যুব মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি তৌহিদ, গাইবান্ধা কৃষক সমিতির সভাপতি মোছাদ্দেক আহম্মেদ বুলবুল, সাধারণ সম্পাদক প্রনব চৌধুরী, কৃষক সমিতির গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি রবিউল বিএসসি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।  

এর আগে, মন্ত্রী উপজেলার কামদিয়া ইউনিয়নের কাচের চড়ায় একটি হোমিও প্যাথিক কলেজ, একটি পাঠাগারের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বৃক্ষরোপণ করেন।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।