ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

খুলনায় আ'লীগের ২ গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্য নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
খুলনায় আ'লীগের ২ গ্রুপের সংঘর্ষে ইউপি সদস্য নিহত নিহত ইউপি সদস্য গোলাম মওলার নিথর দেহ। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনার তেরখাদা উপজেলায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গোলাম মওলা (৫০) নামে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নিহত হয়েছেন।

নিহত গোলাম মওলা তেরখাদা সদর ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি।

সংঘর্ষে আহত হয়েছেন গোলাম মওলার দলের সমর্থক লিপি বেগম (৪৫), সোহেল শেখ (২৫), সাবিনা ইয়াসমিন (৪০) ও গোলাম মওলার মেঝ ছেলে খালিদ শেখ (২৫)।

আহতরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সোমবার (৯ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার আটালিয়া গ্রামের খামার বিল এলাকায় কৃষকলীগ নেতা ঝিলু মিয়া মুন্সী ও গোলাম মওলার মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে তাদের সমর্থকদের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপী ধাওয়াপাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত হওয়ার বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেকুজ্জামান।

নিহত গোলাম মওলার মেঝ ছেলে খালিদ শেখ বাংলানিউজকে বলেন, ‘দীর্ঘদিন ধরে কৃষকলীগ নেতা ঝিলু মিয়া মুন্সী ও আমার বাবার মধ্যে বিরোধ চলছিল। সোমবার সকালে ঝিলু মিয়া মুন্সী রামদাসহ ধারালো অস্ত্র দিয়ে তার লোকজন নিয়ে আমার বাবাকে কুপিয়ে জখম করেন।  এতে তিনি গুরুতর আহত হয়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৮
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad