ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ফেনী পৌর বিএনপির সভাপতিসহ ৪জন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৮
ফেনী পৌর বিএনপির সভাপতিসহ ৪জন কারাগারে আলাল উদ্দিন আলালসহ অন্য আসামিরা। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী ছাত্রলীগ কর্মী মোস্তফা আহমেদ শাকিল হত্যা মামলায় জেলা পৌর বিএনপির সভাপতি আলাল উদ্দিন আলালসহ চারজনকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (৮ এপ্রিল) দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়। এ মামলার অন্য আসামিরা হলেন জেলা সাইবার ইউজার দলের আহ্বায়ক শরিফুল ইসলাম রাসেল, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম রানা ও পাঁচগাছিয়া ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মওদুদ আহমদ রনি।

ছাত্রলীগ কর্মী শাকিল হত্যা মামলায় উচ্চ আদালতের জামিনের পর ফেনী জজ কোর্টে আত্মসমর্পণ করলে চিফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট মশিউর রহমান খান’র আদালত জামিন আবেদন না মঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ফেনী কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) নজিবুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, চলতি বছরের ২৫ জানুয়ারি শহরের এসেসকে রোডের জহিরিয়া মসজিদের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন শাকিল। এ ঘটনায় দায়ের করা হত্যা মামলায় এজহারে ২১ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে গ্রেফতার পাঁচ আসামি হাইকোর্ট থেকে জামিনে আছেন। একজন কারাগারে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৮
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।