ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখবে ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৮
শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখবে ছাত্রলীগ ছাত্রলীগের আনন্দ র‌্যালি, ছবি: বাংলানিউজ

ঢাকা বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ অগ্রণী ভূমিকা রাখবে বলে মন্তব্য করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

রোববার (০৮ এপ্রিল) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, অতীতে ছাত্রলীগ বঙ্গবন্ধুর পাশে ছিলো।

এখন বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে আছে। আগামীতেও থাকবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ অগ্রণী ভূমিকা রাখবে।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি এরশাদুর রহমান চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক আল নাহিয়ান খান জয়, আইন বিষয়ক উপ-সম্পাদক হোসাইন সাদ্দাম, সহ-সম্পাদক খাদিমুল বাসার জয়, কর্মসংস্থান সম্পাদক রাকিবুল হাসান রাকিব এবং বিশ্ববিদ্যালয় ও হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এরআগে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হতে যাওয়ায় একটি আনন্দ র‌্যালি বের করে ছাত্রলীগ। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৮
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।