ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

জেলকোড মেনে খালেদার চিকিৎসা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৮
জেলকোড মেনে খালেদার চিকিৎসা বক্তব্য রাখছেন ওবায়দুল কাদের

নোয়াখালী: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জেলকোড মেনে মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী খালেদা জিয়ার চিকিৎসা দেওয়া হবে। এতে সরকারের কোনো হাত নেই।

এ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, তার সুচিকিৎসার জন্য মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় সবকিছু করা হবে। আদালত তাকে সাজা দিয়েছে, নিঃশর্ত মুক্তি দেয়ার সুযোগ নেই।

খালেদা জিয়া জেলে বসে গৃহপরিচারিকা পেয়েছেন, ব্যক্তিগত চিকিৎসক পেয়েছেন।  এটি বিরল সুযোগ।

শনিবার (৭ এপ্রিল) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভাস্থ নিজ বাড়িতে তার মাতা মরহুম বেগম ফজিলাতুন্নেসার চেহলাম অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপিকে নির্বাচনে টেনে আনার কিছু নেই, এটা তাদের অধিকার। নির্বাচনে আসবে কী আসবে না এটা তাদের সিদ্ধান্ত। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে।  কোনো শর্ত মেনে নেয়ার সুযোগ নেই। সংবিধানে সবকিছু উল্লেখ আছে। সংবিধানই পথ দেখাবে কীভাবে নির্বাচন হবে।

এসময় নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সংসদ সদস্য মোর্শেদ আলম, সংসদ সদস্য আবদুল্যাহ আল মামুন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খাঁন সোহেল, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমিসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।