ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

প্রতিহিংসা থাকলে বিএনপিকে ১৪ বার জেলে যেতে হতো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
প্রতিহিংসা থাকলে বিএনপিকে ১৪ বার জেলে যেতে হতো আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক (ফাইল ছবি)

ব্রাহ্মণবাড়িয়া: আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, খালেদা জিয়ার সাজা হয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায়। এখানে সরকারের কোনো প্রতিহিংসা নেই। যদি প্রতিহিংসা থাকত তাহলে বিএনপিকে ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত ১৪ বার জেলে আসা-যাওয়া করতে হতো।

শুক্রবার (০৬ এপ্রিল) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর বাসস্ট্যান্ড এলাকায় আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি দেশকে কখনো উন্নত করার চেষ্টা করেনি, তারা সবসময় ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করছে।

তিনি আরো বলেন, বিএনপির আমলে দেশে কখনোই আইনের শাসন ছিল না। আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধসহ বিভিন্ন অপরাধের বিচার কাজ সম্পন্ন করে প্রমাণ করেছে এ সরকারের আমলেই দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে।

ধরখার ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীরের সমাবেশে আরো বক্তব্য রাখেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন ও ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক বাছির।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।