ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি ক্ষমতা পেলে দেশ অন্ধকারে নিয়ে যাবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
বিএনপি ক্ষমতা পেলে দেশ অন্ধকারে নিয়ে যাবে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি-জামায়াত চক্র ক্ষমতায় এলে দেশের উন্নয়ন বন্ধ হয়ে যাবে। দেশ অন্ধকারে নিমজ্জিত হবে তখন।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) সন্ধ্যায় সিরাজগঞ্জ শহরের মুক্তির সোপান চত্বরে পরিবার পরিকল্পনা অধিদফতরের এসবিসিসি পরিবার পরিকল্পনা মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি উন্নয়ন ও শান্তির জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে আবারো বিজয়ী করার আহবান জানান।

মন্ত্রী আরো বলেন, কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না বিএনপির। একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। জনগণ ভোটের মালিক। তারাই নির্ধারণ করবেন কোন দল ক্ষমতায় আসবে।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো  বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হেলালুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শাহিনুর আলম খান, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা ও সদর উপজেলা টিএফপিও রেবেকা সুলতান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।