[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

এককভাবে নির্বাচন করবে জাপা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-৩১ ৭:১১:০৭ পিএম
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা

নোয়াখালী: পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙ্গা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে এবং সারাদেশে ৩০০ আসনে প্রার্থী দিবে।

শনিবার (৩১ মার্চ) দুপুরে নোয়াখালীর সেনবাগ উপজেলার ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ১৪ দলীয় জোটের অন্যতম শরিক হলো জাতীয় পার্টি। নির্বাচনে ভোটের হিসাবে জাতীয় পার্টির ভূমিকাও খুব গুরুত্বপূর্ণ। নির্বাচনে সরকার জাতীয় পার্টি ও জোটের মতামতকে গুরুত্ব না দিলে দলের সিদ্ধান্ত অনুযায়ী জাতীয় পার্টি যে কোনো সময় মন্ত্রীসভা থেকে বেরিয়ে আসবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- নোয়াখালী-২ (সেনবাগ) আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, সেনবাগ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক হাসান মঞ্জুর, জেড এ গ্রুপের চেয়ারম্যান জাফর আহমেদ চৌধুরী প্রমুখ।

দিনব্যাপী সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষক, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa