ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আমরাও চাই, খালেদা কারামুক্ত হয়ে নির্বাচনে অংশ নিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
আমরাও চাই, খালেদা কারামুক্ত হয়ে নির্বাচনে অংশ নিক  বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়া কারামুক্ত হয়ে আগামী নির্বাচনে অংশ নেবেন, তা আমরাও চাই। কারণ খালি মাঠে গোল দিতে চাই না। নির্বাচনী মাঠে আমরা খেলেই জিততে চাই।

শনিবার (২৪ মার্চ) সন্ধ্যায় সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা হাসপাতাল ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল উদ্বোধন শেষে রায়গঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়।

যখন বিএনপি ক্ষমতায় ছিল লোডশেডিংয়ের বাংলাদেশ ছিল। বিদ্যুৎ আর সারের জন্য কৃষককে গুলি খেয়ে মরতে হয়েছে। আর শেখ হাসিনা মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। এখন কৃষককে সারের পেছনে দৌড়াতে হয় না। নির্বাচন এলেই তারা বলে-আসছে শুভদিন, ধানের শীষে ভোট দিন। অথচ তাদের সময় শুভদিন তো দূরের কথা অন্ধকারে ছিল দেশ।

বিএনপিকে উদ্দেশ্য করে নাসিম বলেন, তারা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়। তারা তত্ত্বাবধায়ক সরকার নিয়ে কি করেছিল তা আমরা দেখেছি। সুপ্রীম কোর্ট রায় দিয়েছে, বাংলাদেশে আর তত্ত্বাবধায়ক সরকার হবে না।

এসময় নাসিম বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে আরো বলেন, আন্দোলন করার ক্ষমতা আপনাদের নাই। নেত্রী জেলে থাকলেও একজন লোকও মাঠে নামেন নি। আমরা আন্দোলন করেছি জেল খেটেছি। মার খেয়েছি।

দলীয় নেতাকর্মীর উদ্দেশে নাসিম বলেন, আজকে বিএনপি চক্রান্ত শুরু করেছে। আগামী নির্বাচনে প্রার্থী যেই হোক না কেন নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে।

আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ভুল করলে চলবে না। ভুল করলে তার খেসারত শুধু আওয়ামী লীগকে নয়, বাংলার জনগণকে দিতে হবে। সঠিক রায় না দিলে আবারও লোডশেডিংয়ের বাংলাদেশ হবে, জঙ্গিবাদের দেশ হবে, সার ও বিদ্যুতের জন্য কৃষককে গুলি খেয়ে মরতে হবে।

রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিন্নাজ আলমাজির সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- গাজী ম ম আমজাদ হোসেন মিলন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান, কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাজ্জাদ হায়দার লিটন, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক, সলঙ্গা থানা সভাপতি রায়হান গফুর।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।