ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয় পার্টি

‘ক্ষমতায় গেলে সবার মামলা উঠে যায়, জাপার মামলা উঠে না’

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
‘ক্ষমতায় গেলে সবার মামলা উঠে যায়, জাপার মামলা উঠে না’ সমাবেশে বক্তব্য রাখেন এবিএম রুহুল আমীন হাওলাদার। ছবি: সুমন শেখ

সোহরাওয়ার্দী উদ্যান থেকে: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার বলেছেন, ক্ষমতায় গেলে সবার মামলা উঠে যায়, কিন্তু আমাদের মামলা উঠে না। আমাদের চেয়ারম্যানকে এখনও মামলার হাজিরা দিতে হয়।

শনিবার (২৪ মার্চ) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মিলিত জাতীয় জোট আয়োজিত মহাসমাবেশে তিনি এ কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন জাপা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

রুহুল আমীন হাওলাদার বলেন, গত ২৭ বছর ধরে জাতীয় পার্টির বিরুদ্ধে নানান ষড়যন্ত্র হয়েছে। কিন্তু কোনো ষড়যন্ত্রই আমাদের দমিয়ে রাখতে পারেনি। আজকের সমাবেশ প্রমাণ করে যে জাতীয় পার্টি ছিল, আছে এবং থাকবে।

জাতীয় পার্টির এ নেতা বলেন, পরিবর্তনের সময় এসেছে। দেশে লুটপাট ব্যাপকহারে চলছে। ব্যাংকের টাকা লুট হয়ে যাচ্ছে। খুন-গুম, অত্যাচার-নির্যাতন অস্বাভাবিক হারে বেড়েছে। এখন মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় চায়, এরশাদকে চায়।

পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, দেশের রাজনীতিতে অস্থিরতা বিরাজ করছে। পুলিশ রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ত থাকায় আইন-শৃঙ্খলার অবনতি হচ্ছে। এর উত্তরণ ঘটাতে হবে। দেশে কোটির ওপরে মানুষ বেকার।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য এবং স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিষয়ক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, সাবেক মহাসচিব জিয়াউদ্দীন আহমেদ বাবলু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু, সম্মিলিত জাতীয় জোটের শীর্ষ নেতা ইসলামিক ফ্রন্টের মহাসচিব আব্দুল মতিন, বিএনএ চেয়ারম্যান সেকান্দর আলী মনি, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট সালমা ইসলাম, তাজুল ইসলাম চৌধুরী, সুনীল শুভ রায়, মুজিবুর রহমান, নাসরিন জাহান রত্না, আতিকুর রহমান আতিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
এসকেবি/এমএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।