ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছক্কা মেরে নির্বাচনে বিজয়ী হবেন শেখ হাসিনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
ছক্কা মেরে নির্বাচনে বিজয়ী হবেন শেখ হাসিনা বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম

সিরাজগঞ্জ: বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন নিয়ে এতো ভয় কেন, খেলা হবে মাঠে। আর এ নির্বাচনী মাঠে ছক্কা মেরে শেখ হাসিনা আবারও বিজয়ী হবেন।

শুক্রবার (২৩ মার্চ) দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ডিসেম্বরের নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ।

এ সময় তিন মাস প্রশাসন নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে থাকবে। নির্বাচন নিয়ে তাদের কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না। আর বিএনপি যদি নির্বাচনে অংশ না নেয় পরবর্তীতে বাটি চালান দিয়েও তাদের খুঁজে পাওয়া যাবে না।
 
তিনি দলীয় নেতাকর্মীদের বিরোধ ভুলে এক সঙ্গে কাজ করার আহবান জানিয়ে বলেন, দেশে যে উন্নয়ন অগ্রগতি হচ্ছে সবাইকে তা জনগণের কাছে তুলে ধরতে হবে। আগামী ছয় মাস সবাইকে ঘরে-ঘরে যেয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে।

স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমামের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সদস্য মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না এমপি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।