ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শাবির সদ্য বহিষ্কৃত শাখা ছাত্রলীগ নেতা জুয়েম কারাগারে

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
শাবির সদ্য বহিষ্কৃত শাখা ছাত্রলীগ নেতা জুয়েম কারাগারে শাবিপ্রবির মূলফটক (ফাইল ফটো)

(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আটক সহ-সভাপতি সৈয়দ জুয়েমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২২ মার্চ) সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক হরিদাস কুমার কারাগারে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার উপ পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে বুধবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে তাকে আটক করে জালালাবাদ থানা পুলিশ। মঙ্গলবার (২০ মার্চ) ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় সহ-সভাপতি তারিকুল ইসলামের দায়ের করা মামলায় জুয়েমকে অাটক করা হয়। মামলা নম্বর-১৭।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, সংঘর্ষের ঘটনায় আমরা ছাত্রলীগ সহ-সভাপতি সৈয়দ জুয়েমকে আটক করে কোর্টে পাঠিয়েছি।

মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন সাতকরা রেস্টুরেন্টে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য আবু সাইদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজ অনুসারীদের সঙ্গে শাখা সহ-সভাপতি তারিকুল ইমলাম তারেকের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগ বুধবার (২১ মার্চ) সাঈদ-সবুজসহ তাদের অনুসারী ১২ জনকে বহিষ্কার করেছে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।