ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

শাবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা, সংবাদ সম্মেলন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
শাবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা, সংবাদ সম্মেলন সংবাদ সম্মেলনে শাবি শাখা ছাত্রলীগের একাংশ/ছবি: বাংলানিউজ

(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২১ মার্চ) বিকেলে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তারিকুল ইসলাম বাদী হয়ে জালালাবাদ থানায় এ মামলা দায়ের করেন। মামলা নং-১৭।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, ‘কে বা কারা গুলি করেছে সেটা এখনো জানা যায়নি। তবে মঙ্গলবার (২০ মার্চ) রাতে পাঁচ রাউন্ড গুলি ছোড়ার খবর পেয়েছি। এছাড়া এ ঘটনায় তারিকুল ইসলাম বাদী হয়ে দশজনকে আসামি করে অজ্ঞাত আরো ১০-১২ জনের নামে মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন- সাজিদুল ইসলাম সবুজ, আবু সাঈদ আকন্দ, দোলন আহমেদ, সৈয়দ জুয়েম, আশরাফুল আলম অন্তু, লক্ষণ চন্দ্র বর্মণ, মুনকীর কাজী, তৌফিকুর রহমান তন্ময়, মোস্তাফিজুর রহমান খান এবং বাসির মিয়া।

এদিকে বিকেল ৫টায় নিজেদের নির্দোষ দাবি করে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে বহিস্কৃত নেতা-কর্মীরা। তারা এ ঘটনায় তারিকুল ইসলামের গুলিবর্ষণের বিচার দাবি করেন।

মঙ্গলবার রাতের ঘটনায় শাখা ছাত্রলীগের ১২ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে। এদের মধ্যে কেন্দ্রীয় কমিটি সদস্য সাজিদুল ইসলাম ও আবু সাঈদকে আজীবন বহিষ্কার করা হয়েছে। বুধবার দুপুরে কেন্দ্রীয় প্রচার সম্পাদক সাইফুদ্দীন বাবু বিষয়টি নিশ্চিত করেন।  

এ ঘটনায় ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।