ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতার জামিন নামঞ্জুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
সিরাজগঞ্জে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতার জামিন নামঞ্জুর

সিরাজগঞ্জ: দলের স্কুল পর্যায়ের নেত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের বহিষ্কৃত সহ-সভাপতি রিয়াদ হোসেনের জামিন নামঞ্জুর করে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। 

বুধবার (২১ মার্চ) দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক রফিকুল ইসলাম এ আদেশ দেন।  

এ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট আনোয়ার পারভেজ লিমন বাংলানিউজকে জানান, বুধবার সকালে আইনজীবীদের মাধ্যমে আদালতে জামিন আবেদন করেন রিয়াদ।

অপরদিকে, অধিকতর তদন্তের জন্য তার বিরুদ্ধে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক রিয়াদের জামিন ও রিমান্ড নামঞ্জুর করে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেন।  

প্রসঙ্গত, জেলার বেলকুচি উপজেলার একটি স্কুল শাখা ছাত্রলীগ নেত্রীকে ধর্ষণের অভিযোগে গত বছরের ২৪ অক্টোবর মেয়েটির মামা বাদী হয়ে রিয়াদ হোসেনসহ পাঁচজনের বিরুদ্ধে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। বিচারক শহিদুল ইসলাম মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। মামলাটির তদন্ত শেষে রিয়াদকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন তদন্তকারী কর্মকর্তা। ১১ মার্চ পিবিআই সদস্যরা রিয়াদকে বেলকুচি থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করেন। এদিকে, গত বছরের ২৫ অক্টোবর জেলা ছাত্রলীগের সহ-সভাপতির পদ থেকে রিয়াদকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।