ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শাবিপ্রবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
শাবিপ্রবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ১

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে এক সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার (২০ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ শিক্ষার্থীর নাম এস.এম. আলমগীর রনি। তিনি ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি (এফইটি) বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

তাকে এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, শাবিপ্রবি ফটকের সাতকড়া রেস্টুরেন্টে ছাত্রলীগ সহ-সভাপতি তারিকুল ইসলাম তারেক ময়মনসিংহ স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের বৈঠকে উপস্থিত ছিলেন। এসময় কেন্দ্রীয় কমিটির সদস্য সাজিদুল ইসলাম সবুজ ও আবু সাঈদ আকন্দের অনুসারীরা তারিকুল ইসলামের সঙ্গে তর্কবিতর্কে লিপ্ত হন। এসময় তারিকুলের উপর হামলা হলে তিনি পরপর কয়েক রাউন্ড গুলি ছুড়েন।  
 
প্রত্যক্ষদর্শীরা জানান, এসময় সাধারণ শিক্ষার্থী রনির পায়ে গুলি লাগে। রনিকে ওসমানী মেডিকেল কলেজে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে।
 
এ বিষয়ে তারিকুল ইসলাম বলেন, ছাত্রলীগের সৈয়দ জুয়েম, আশরাফুল আলম অন্তু, দোলন আহমদ ও মুস্তাফিজুর রহমান মোস্তাকের নেতৃত্বে আমার উপর হামলা হয়। তারা কেন্দ্রীয় সদস্য আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজ অনুসারী। কিন্তু গুলি কেন ছুড়লেন এ প্রশ্নের জবাবে তিনি গুলি ছোড়ার বিষয়টি অস্বীকার করেন।  
 
এ বিষয়ে সাজিদুল ইসলাম সবুজ বাংলানিউজকে বলেন, তারেক ছাত্রদলের মদদদাতা ও মাদক ব্যবসায়ী। তারেক ওই সময় অনৈতিক কাজে লিপ্ত থাকায় সাধারণ শিক্ষার্থীরা বাধা দিলে সে গুলি ছুড়ে। আমি সিলেটের বাইরে ছিলাম।  
 
এ বিষয়ে সহকারী প্রক্টর জাহিদ হাসান বাংলানিউজকে বলেন, আমরা বিষয়টি দেখছি। একটা ছাত্র গুলিবিদ্ধ হয়েছে। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।  
 
বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮/আপডেট: ০২২৪ ঘণ্টা
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।