ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাধ্য হয়েই কঠোর আন্দোলনে যেতে হবে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
বাধ্য হয়েই কঠোর আন্দোলনে যেতে হবে  সভায় বক্তব্য রাখছেন মওদুদ আহমদ/ছবি: বাংলানিউজ

ঢাকা: একটা সময় দেশের মানুষ আমাদের কাছে আর শান্তিপূর্ণ আন্দোলন চাইবে না। তখন আমাদের বাধ্য হয়ে দেশের মানুষের স্বার্থে কঠোর আন্দোলনে যেতে হবে। এ মন্তব্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের। 

মঙ্গলবার (২০ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাবের হলরুমে বৃহত্তম নোয়াখালী জাতীয়তাবাদী যুব ফোরাম আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ মন্তব্য করেন।  

মওদুদ বলেন, আইনের লড়াই আমাদের চালিয়ে যেতে হবে।

সময় আসছে, কতদিন আর শান্তিপূর্ণ আন্দোলন করবেন। একটা সময় দেশের মানুষ আমাদের কাছে শান্তিপূর্ণ আন্দোলন চাইবে না। তাদের স্বার্থে কাজ করতে হবে। কঠোর আন্দোলন করতে হবে।  

‘বাংলাদেশের গণতন্ত্র একদিন ফিরে আসবে। বেঁচে থাকার অধিকার, মৌলিক অধিকার ফিরে আসবে। অর্থনৈতিক উন্নয়ন ও গণতান্ত্রিক উন্নয়ন একসঙ্গে ফিরবে। উন্নয়ন থাকবে আর অধিকার থাকবে না, তা হয় না। খালেদা জিয়া জেলখানায় থাকুক আর বাইরে থাকুক, তার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ করে আমাদের দাবি আদায় করা হবে। ’ 

ফোরামের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবুল খায়ের ভুইয়া, জহিরুল হক শাহজাদা মিয়া, বিএনপি নেতা ভিপি হারুন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর স্ত্রী বিথিকা বিনতে রোজাইন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
এএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad