ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

যশোরে বিএনপির ৯৭ নেতাকর্মী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
যশোরে বিএনপির ৯৭ নেতাকর্মী কারাগারে

যশোর: যশোরে নাশকতার মামলায় আট উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের ৯৭ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

মঙ্গলবার (২০ মার্চ) দুপুরে আসামিরা যশোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে বিচারক আমিনুল ইসলাম জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

যশোর আদালত পুলিশের পরিদর্শক রেজাউল হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আত্মসমর্পণকারীদের মধ্যে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও অভয়নগর উপজেলা বিএনপির সভাপতি ফারাজী মতিয়ার রহমান, শার্শা বিএনপির সভাপতি খায়রুজ্জামান মধু, চৌগাছা উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি এহসানুল হক মুন্না, সাধারণ সম্পাদক এম তমাল আহম্মেদ, সাংস্কৃতিক সম্পাদক শামীম আহম্মেদ, যুবদল নেতা নুরুজ্জামান লিটন, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য ফারুক হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নাজমুল হাসান বাবুল, সহ-সভাপতি নির্মল বিটসহ ৯৭ নেতাকর্মী।

আদালত সূত্রে জানা গেছে, জেলার আটটি থানায় বিভিন্ন সময়ে দায়ের হওয়া নাশকতার ৯টি মামলায় এসব আসামিরা হাইকোর্টের ছয় সপ্তাহের জামিন শেষে নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানায়। তবে আদালতের বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
ইউজি/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।