ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি নেতাদের বক্তব্য শিষ্টাচার বহির্ভূত’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
‘বিএনপি নেতাদের বক্তব্য শিষ্টাচার বহির্ভূত’

ঢাকা: বিএনপিকে অশোভন ও রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত বক্তব্য পরিহার করে গঠনমূলক সমালোচনা করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (১৯ মার্চ) সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সাধারণ সম্পাদকের বক্তব্য বিকৃতি করে বিএনপি নেতাদের মিথ্যাচারের প্রতিবাদে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

হাছান মাহমুদ বলেন, শুক্রবার (১৬ মার্চ) এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভের প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি বলেছেন, নির্বাচনে আবারও জনগণ আওয়ামী লীগকে ভোট দিবে। আওয়ামী লীগ আবারও জয় লাভ করবে। তিনি তার বক্তব্যের মাধ্যমে আগামী নির্বাচনে জনগণের রায় পাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন এটাই স্বাভাবিক।  

তিনি বলেন, গত ৯ বছরের বেশি সময় ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। দেশের মানুষের মধ্যে শান্তি বিরাজ করছে। দেশের মানুষ আজকে সুখি। আমরা এক সময় ক্ষুধামুক্ত-দারিদ্র্যমুক্ত বাংলাদেশের কথা বলতাম। এখন আর ক্ষুধামুক্ত বাংলাদেশ নির্মাণের কথা বলার প্রয়োজন নেই। কারণ ক্ষুধাকে আমরা নির্মূল করেছি দেশ থেকে। সে কারণেই আমাদের দলের সাধারণ সম্পাদক আগামী নির্বাচনে জনগণের রায় নিয়ে আওয়ামী লীগ আবারও দেশ পরিচালনার দায়িত্ব পাবে। জনগণ আমাদের পক্ষে রায় দিবে সেই প্রত্যয় ব্যক্ত করেছেন। নির্বাচনে আমরা আবার জয় লাভ করবো আমাদের দলের সাধারণ সম্পাদক সেই কথাটিই বলতে চেয়েছেন। অথচ বিএনপি নেতা মওদুদ আহমদ ও খন্দকার মোশাররফ হোসেন এ বক্তব্যকে বিকৃত করে নানা ধরনের বক্তব্য রেখেছেন।

বিএনপি নেতা রুহুল কবীর রিজভীর সমালোচনা তিনি বলেন, ইদানীং তিনি আমাদের দলের সাধারণ সম্পাদক সম্পর্কে যে সমস্ত কথা-বার্তা বলছেন এতে আমার সন্দেহ হয় তিনি মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েছেন কী না। তিনি দীর্ঘদিন পরিবার ছেড়ে পার্টি অফিসে থাকায় তার মানসিক সুস্থতা আছে কিনা তা বিএনপি নেতাদের খতিয়ে দেখার আহ্বান করেন।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামছুনাহার চাপা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, কার্যনির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।