ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ডেকে নিয়ে ছুরিকাঘাত, নাটোরে যুবলীগ নেতা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
ডেকে নিয়ে ছুরিকাঘাত, নাটোরে যুবলীগ নেতা খুন প্রতিপক্ষের হামলায় নিহত যুবলীগ নেতা ইমরান

নাটোর: নাটোর শহরে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে ছুরি মেরে ইমরান হোসেন (২৪) নামে এক যুবলীগ নেতা খুন করেছে প্রতিপক্ষ। 

রোববার (১৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে শহরের কানাইখালী এলাকার ব্র্যাক ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।  

ইমরান হোসেন ওই এলাকার মৃত খোরশেদ আলী মন্ডলের ছেলে।

তিনি নাটোর পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের ক্রীড়া সম্পাদক ছিলেন।  

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান স্থানীয়দের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, সন্ধ্যায় শহরের প্রাণকেন্দ্র কানাইখালী এলাকায় কয়েকজন যুবক ইমরানকে তার দোকান থেকে ব্র্যাক ব্যাংকের সামনে ডেকে নিয়ে যায়।  
 
এসময় ওই যুবকদের সঙ্গে ইমরানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের একজন ইমরানের বুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন ইমরানকে প্রথমে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অতিরিক্ত রক্তক্ষরণের কারণে এ মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা খুঁজে বের করতে পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।  

নাটোর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হাসিবুল হাসান বুলেট বাংলানিউজকে জানান, ইমরান নাটোর পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের ক্রীড়া সম্পাদক ছিলেন।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।