ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগ সরকারের সময়ই দেশের সব উন্নয়ন হয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
আওয়ামী লীগ সরকারের সময়ই দেশের সব উন্নয়ন হয় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধা: নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, আওয়ামী লীগ সরকারের সময়ই দেশের সব উন্নয়ন হয়। দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়, তাই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

রোববার (১৮ মার্চ) বিকেলে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বালাসীঘাটে বালাসী-বাহাদুরাবাদ নৌরুটের ফেরিঘাটসহ আনুষঙ্গিক স্থাপনাদি নির্মাণ কাজের উদ্বোধন শেষে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বিএনপি সরকারের সময় দেশ বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়।

আর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে তা হয় না, কারণ আওয়ামী লীগ সরকারের সময় দেশের মধ্যে স্বচ্ছতা ও জবাবদিহিতা বিদ্যমান থাকে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে হলে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

জনসভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন বিআইডব্লিইটিএ এর চেয়ারম্যান কমডোর মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য ও ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, হুইপ ও গাইবান্ধা সদর-২ আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি, নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব আব্দুস সামাদ, জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।