ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শাওন হত্যায় ৩ ছাত্রলীগ নেতাকর্মী ৩ দিনের রিমান্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
শাওন হত্যায় ৩ ছাত্রলীগ নেতাকর্মী ৩ দিনের রিমান্ড

ময়মনসিংহ: ময়মনসিংহে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আল রাফি শাওন হত্যাকাণ্ডের ঘটনায় তিন ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৮ মার্চ) দুপুরে ময়মনসিংহের এক নং আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদুল হক এ রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড মঞ্জুর করা নেতাকর্মীরা হলেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সঞ্জয় দত্ত, পিচ্চি আরিফ ও হিমেল।

এর আগে বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সঞ্জয় দত্ত, এস এম আরিফুল হক ওরফে পিচ্চি আরিফ ও আমিনুল ইসলাম হিমেল একই আদালতে আত্মসমর্পণ করেন। এ সময় কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ জিজ্ঞাসাবাদের জন্য তাদের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।

বিকেলে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, বুধবার (১৪ মার্চ) রাতে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে এ হত্যা মামলা দায়ের করেন।

ওসি জানান, একইসঙ্গে শাওনের মরদেহ উত্তোলনের জন্য বিজ্ঞ আদালতের কাছে আবেদন জানানো হয়েছে। আদালত মরদেহ উত্তোলনেরও নির্দেশ দিয়েছে।

গত ২৫ ফেব্রুয়ারি দিনগত মধ্যরাতে নগরীতে রহস্যজনকভাবে গুলিবিদ্ধ হন ছাত্রলীগ নেতা শাওন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি  করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ০৮ মার্চ দুপুরে মারা যান শাওন। এ ঘটনায় শাওনের বাবা জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ কদ্দুস মামলা দায়ের করেনি।  

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, মার্চ১৮, ২০১৮
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad