ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সিলেটে ছাত্রলীগ কর্মী হত্যা চেষ্টায় গ্রেফতার ১  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
সিলেটে ছাত্রলীগ কর্মী হত্যা চেষ্টায় গ্রেফতার ১  

সিলেট: সিলেটে দলীয় কর্মীকে হত্যা চেষ্টায় মামুন নামে এক ছাত্রলীগ কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ
 

শনিবার (১৭ মার্চ) নগরীর উপশহর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মামুন নগরের তেররতন সৈদানীবাগ এলাকার আবুল খায়ের মাস্টারের ছেলে।

 

পুলিশ জানায়, গত ১৩ মার্চ রাত পৌনে ১০টায় সিলেট সিটি করপোরেশনের (সিসিসি) ২২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা সালেহ আহমদ সেলিমের অনুসারী ছাত্রলীগ কর্মী মিন্নতকে (২৮) কুপিয়ে জখম করে যুবলীগ নেতা জাকিরুল আলম জাকির গ্রুপের মামুন ও তার সহযোগিরা। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে মিন্নতের বাম হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। আহত মিন্নত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।  

এ ঘটনায় শুক্রবার (১৬ মার্চ) মিন্নত বাদী হয়ে জাকিরুল আলম জাকির ও সৈয়দ নাহিদুর রহমান সাব্বিরসহ ১৩ জনের বিরুদ্ধে শাহপরান থানায় হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। মামলার পর ৩ নম্বর আসামি মামুনকে গ্রেফতার করে পুলিশ।
সিলেট শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বাংলানিউজকে বলেন, গ্রেফতার আসামি মামুনের বিরুদ্ধে শাহপরান থানায় চাঁদাবাজি, হত্যা চেষ্টাসহ বিভিন্ন অভিযোগে আরও পাঁচটি মামলা রয়েছে। মামলার পলাতক অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৮
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।