ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

আদিতমারীতে ছাত্রলীগ নেতাকে পেটালেন দলের বহিষ্কৃত নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
আদিতমারীতে ছাত্রলীগ নেতাকে পেটালেন দলের বহিষ্কৃত নেতা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম বাবুকে

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদকের হামলায় আহত হয়েছেন উপজেলা ছাত্রলীগের বর্তমান সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম বাবু (২৮)। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৫ মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলার জনতা ব্যাংক মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, ৭ মার্চ রাতে মাদকসহ একটি মোটর সাইকেল আটক করে পুলিশে দেন মাঈদুল।

এর আগে ওই মোটরসাইকেলটি পুলিশে না দিয়ে বিক্রি করার প্রস্তাব দিয়েছিলেন উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক আবু সাঈদ মুরাদ। এতে রাজি না হওয়ায় মাঈদুল ও তার লোকজনের ওপর ক্ষিপ্ত হন মুরাদ। এর জের ধরে বিকেলে বৃহস্পতিবার মাঈদুলকে একা পেয়ে  দেশি অস্ত্র দিয়ে মারধর করে জখম করেন তিনি। পরে স্থানীয়রা এগিয়ে এসে মাঈদুলকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

এদিকে, এ ঘটনার পর আত্মগোপন করেছেন মুরাদ।  

আদিতমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন বাংলানিউজকে বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এ ঘটনা রাজনৈতিক ভাবেই মোকাবেলা করা হবে।

জেলা ছাত্রলীগের সভাপতি সহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, দলের সিনিয়র নেতাদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেয়া হবে। তবে মুরাদ ছাত্রলীগের কেউ নন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ব্যাপারে এখনো কেউ মামলা করেননি। মামলা হলে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।