ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চাকচিক্য শুধু ঢাকায়, গ্রামগঞ্জের অবস্থা ভালো না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
চাকচিক্য শুধু ঢাকায়, গ্রামগঞ্জের অবস্থা ভালো না শরীয়াহ্ আন্দোলন বাংলাদেশের কর্মী সম্মেলনে এরশাদ/

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলছেন, দিন বদলাচ্ছে, ছনের ঘর থেকে টিনের ঘর হয়েছে। কিন্তু সেই টিনের ঘরেও নিরাপত্তা নেই। বাস্তবে সমাজের অবস্থা কি? চাকচিক্য শুধু ঢাকায়, গ্রামগঞ্জের অবস্থা ভালো না।

বৃহস্পতিবার (১৫ মার্চ) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে সম্মিলিত জাতীয় জোটের শরীক শরীয়াহ্ আন্দোলন বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকী ও কর্মী সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, অসহায় মানুষ গ্রামগঞ্জে থাকা ও খাবার না পেয়ে শহরমুখী হচ্ছে এবং এসে বস্তিতে বসবাস করছে।

সেই সব বস্তি আগুনে পুড়িয়ে দেওয়া হচ্ছে।

এসময় তিনি ২৪ মার্চ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশকে সফল করার আহ্বান জানিয়ে বলেন, আমরা প্রমাণ করতে চাই বাংলাদেশের রাজনীতিতে জাতীয় পার্টি একটি বিশাল শক্তি।

তিনি বলেন, জালিমের জুলুম, অত্যাচার হতে দেশ ও ইসলামকে রক্ষা করতে হবে। আজ সারা বিশ্বের মুসলমান ও ইসলামকে ধ্বংস করার নীল নকশার মহোৎসব চলছে। সিরিয়া, আফগানিস্তান, ফিলিস্তিনে নির্বিচারে শিশু, নারীসহ সাধারণ মানুষকে হত্যা করছে। ইসলামকে রক্ষা করতে হলে সব ইসলামী দল এবং ধর্মভীরু মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাপা প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার ও জহিরুল আলম রুবেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
এমএসি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।