ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি ভাঙার ষড়যন্ত্রে সরকার ব্যর্থ’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
‘বিএনপি ভাঙার ষড়যন্ত্রে সরকার ব্যর্থ’ স্মরণ সভায় অতিথিরা-ছবি-শাকিল আহমেদ

ঢাকা: বিএনপি ভাঙার ষড়যন্ত্রে সরকার ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী।

বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘ঘুরে দাঁড়াও বাংলাদেশ’-এর উদ্যোগে বিএনপি’র সাবেক মহাসচিব অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেনের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, খালেদা জিয়াকে কারাগারে নিয়ে বিএনপিকে উস্কানি দিতে সফল হয়নি বলেই দলের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

 

তিনি আরও বলেন,  খালেদা জিয়াকে কারগারে আটকে রাখতে পারবে না। অচিরেই তিনি মুক্তি পাবেন এবং তার নেতৃত্বেই নিরপেক্ষ সরকারের অধীনে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের দাবি আদায় করা হবে।

বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনকে চেতনার বাতিঘর আখ্যায়িত করে তিনি বলেন, খোন্দকার দেলোয়ার হোসেন ছিলেন শহীদ জিয়ার সুযোগ্য অনুসারী। জীবন দিয়ে প্রমাণ করে গেছেন তিনি বিএনপিকে কত ভালবাসেন।  

সংগঠনের সভাপতি কাদের সিদ্দিকীর সভাপতিত্বে আরও বক্তব্য দেন-বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুঁইয়া, বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিএনপির সহ-যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
এমএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।