ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনের মাঠে কেউ ফাউল করলে লালকার্ড দেখাবে ইসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
নির্বাচনের মাঠে কেউ ফাউল করলে লালকার্ড দেখাবে ইসি বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।  

সিরাজগঞ্জ: নির্বাচনের মাঠে কেউ ফাউল করলে নির্বাচন কমিশন (ইসি) লালকার্ড দেখিয়ে বের করে দেবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।  

তিনি বলেন, সামনে নির্বাচন। নির্বাচন নামক খেলা হবে মাঠে।

খেলেই জিততে চাই। যারা ফাউল করবেন নির্বাচন, নির্বাচন কমিশন তাদের লালকার্ড দখিয়ে মাঠ থেকে বের করে দেবে।  

বুধবার (১৪ মার্চ) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গায় আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন তিনি।  

এর আগে তিনি চালিতাডাঙ্গায় স্থাপিত ১০ শয্যা বিশিষ্ট আমিনা মনসুর মা ও শিশু কল্যাণ কেন্দ্র, শুভগাছা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবন উদ্বোধন করেন।

তিনি বলেন, সংবিধান অনুযায়ীই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন আর সরকার প্রধান থাকবেন শেখ হাসিনা। এর বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। তাই কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না।  

মন্ত্রী দেশের স্বাস্থ্যখাতসহ বিভিন্ন খাতের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিজয়ী হবেন। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশের চলমান উন্নয়ন বন্ধ হয়ে যাবে।  

দেশের চলমান উন্নয়ন, শান্তি ও স্থিতিশীলতা 
ধরে রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।  

চালিতাডাঙ্গা আমিনা মনসুর মা ও শিশু কল্যাণ কেন্দ্র সংলগ্ন মাঠে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা পরিবার পরিকল্পনা উপ পরিচালক তরিকুল ইসলাম।  

এসময় আরও বক্তব্য রাখেন সাবেক এমপি তানভীর শাকিল জয়, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক ডা. কাজী মোস্তফা সারোয়ার, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. কাজী শামীম হোসেন, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য, জেলা কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আব্দুল লতিফ তারিন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।